আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২০, ২০২৩, ৬:৫৬ অপরাহ্ণ




সাকিব পলিটিক্সের ‘পি’ জানে না, ও কেন নির্বাচন করবে?

ক্রিকেট ছেড়ে এখনই রাজনীতিতে আসা উচিত হবে না সাকিব আল হাসানের- এমন অভিমত দিয়েছেন চলচ্চিত্র অভিনেতা মিশা সওদাগর।

মিশা বলেন, আমাদের আবেগের সবচেয়ে বড় জায়গার নাম হচ্ছে ক্রিকেট। সেই ক্রিকেটের নায়ক সাকিব। সে যদি এখন রাজনীতিতে চলে আসে, কেমন হবে? রাজনীতি মানে হচ্ছে- হয় মানুষ তোমার পক্ষে আসবে না হয় বিপক্ষে। বিপক্ষের মানুষ সমালোচনা করবে; কিন্তু খেলার ক্ষেত্রে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবাই এক জায়গায়।

জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসানের তিন আসন থেকে মনোনয়ন সংগ্রহের পর এভাবেই প্রতিক্রিয়া জানান অভিনেতা।

মিশা সওদাগর বলেন, সাকিব জানে কোন বল কখন কিভাবে আউট করবে, কোন বল সিক্স মারতে হয়। ও তো পলিটিক্সের ‘পি’ও জানে না। ও হঠাৎ পলিটিক্স করবে কেন? সময় আছে তো অনেক। পরে করবে। আগে অ্যাকাডেমিক করুক।

এ সময় রাজনীতিতে মাশরাফির উদাহরণ টেনে এই অভিনেতা বলেন, মাশরাফি ক্যারিয়ারের একদম শেষদিকে সংসদ নির্বাচনে এসেছিলেন। সাকিবেরও তাই করা উচিত। ওকে সবাই ভালোবাসে। ও ১৮ কোটি মানুষের প্রতিনিধি, বিশ্ব ক্রিকেটের প্রতিনিধি। ক্রিকেটের সবচেয়ে বড় সাইনবোর্ড।

মিশা সওদাগর চান- সাকিব এখনই রাজনীতিতে না আসুক। তিনি বলেন, এ দেশে অনেক মা-বাবা তার সন্তানকে একজন ক্রিকেটার সাকিব বানাতে চান। রাজনীতিক সাকিব বানাতে চাইবেন না। তাই রাজনীতি বাদ দেওয়া উচিত। ওর ক্রিকেট নিয়ে থাকা উচিত।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য তিনটি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। আসনগুলো হলো- ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০